রাজধানীতে অসহায় মানুষের পাশে পল্লবী থানার ওসি

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশে চলছে দ্বিতীয় বার সর্বাত্বক লকডাউন।

গত বছর লকডাউনের শুরুতেই রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় প্রতিনিয়তই চোখে পড়েছে বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান, এনজিও, জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী অর্থাৎ যার যা সমর্থ ছিল তাই নিয়ে হাজির ছিলেন অসহায় পরিবারের পাশে, মানুষের সহায়তায়। মানুষের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাবার ও নগদ অর্থ দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

কিন্তু দেশে দ্বিতীয় বার লকডাউন চলাকালীন সময়ে অনুধাবন করা গেল একটু ভিন্ন চিত্র। করোনা মহামারিতে দেশের এই ক্রান্তিলগ্নে সাধারণ খেটে খাওয়া মানুষ ও মধ্যবিত্ত পরিবারগুলি সবচেয়ে বেশি অসহায়।

আামাদের সমাজে এমন কিছু মানুষ আছে যারা ঘরে খাবার না থাকলেও শত কষ্ট মেনে নিয়েই পথচলে তবু তা কাউকে শেয়ার করতে পারেনা। পেটে ক্ষুধা অথচ মুখে বলার ভাষা নেই। ফলে দুর্বিষহ ভাবে কাটছে তাদের জীবন।

ডিএমপি পল্লবী থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াজেদ আলীর উদ্যোগে ত্রিশটি মধ্যবিত্ত পরিবারে বিভিন্ন সামগ্রী পৌঁছে দেন এসআই কাওসার মাহমুদ।
এসব পরিবারের মাঝে, চাল ১৫ কেজি, ডাল ১ কেজি, তেল ২ লিটার, আলু ৩ কেজি, পেয়াজ ২ কেজি, লবন ১ কেজি, আটা ৬ কেজি, এবং ১ টি হ্যান্ড সেনিটািজারসহ ১ টি সাবান বিভিন্ন সামগ্রী বিতরন করেন।

পল্লবী থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াজেদ আলী বলেন, নিজস্ব অর্থায়নে সাধারন মানুষের কল্যানে সাহায্যের এই ধারাবাহিকতা চলমান থাকবে ৷
সবার সম্মিলিত সহযোগীতায় করোনা মোকাবেলা করা সম্ভব বলে তিনি মনে করেন ৷

রাজধানীতে অসহায় মানুষের পাশে পল্লবী থানার ওসি

আরও পড়ুন : রাজধানীতে অসহায় মানুষের পাশে প্রিমিয়ার ব্যাংক-এর চেয়ারম্যান

আরও পড়ুন : চিরনিদ্রায় শায়িত মুনিয়া,বাবা-মায়ের কবরের পাশে

খবরটি শেয়ার করুন
x